| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকার দেশটাকে লুটেপুটে খাচ্ছে : মুফতী ফয়জুল করীম


সরকার দেশটাকে লুটেপুটে খাচ্ছে : মুফতী ফয়জুল করীম


রহমত নিউজ ডেস্ক     22 July, 2023     02:53 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, সরকার দেশটাকে লুটেপুটে খাচ্ছে। আগামীতেও লুটেপুটে খাওয়ার জন্য পিছনের দরজা দিয়ে পুনরায় ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠছে।  ২০১৪-২০১৮ সালের মতো যেনতেন নির্বাচন দেয়ার চক্রান্ত করছে। ভোট ডাকাতির মাধ্যমে আগামীতে ক্ষমতায় যাওয়ার সরকারের স্বপ্নসাধ জনগণ পুরণ করতে দেবে না। এই ফ্যাসীবাদী সরকারকে হটাতে হবে। প্রয়োজনে জোরে ধাক্কা দিতে হবে। এজন্য দেশের সকলস্তরের জনতাকে রাজপথে নেমে আসতে হবে।

শনিবার (২২ জুলাই) স্থানীয় একটি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঝালকাঠী জেলার উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ইসলামী আন্দোলন ঝালকাঠী জেলা ও যুব আন্দোলন জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মুফতী ফয়জুল করীম বলেন, সরকারের লুটপাটের কারণে নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে ইতিহাস সৃষ্টি করেছে। তিনি বলেন, নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রেখে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখুন। সব জিনিসপত্রের দাম এখন আর সাধারণ মানুষের নাগালের মধ্যে নেই। মানুষ খুব অসহায় যন্ত্রণা নিয়ে বেচে আছে। এর মধ্যে দেশব্যাপী বিদ্যুৎ ও জ্বালানির ভয়াবহ সংকট  চলেছে। বিদ্যুৎ ও জ্বালানি খাতে সরকারের ব্যর্থতা, অদূরদর্শিতা ও দুর্নীতির কারণে আজ জনগণকে চূড়ান্ত ভোগান্তির মধ্যে পড়তে হয়েছে। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে বেশি ক্ষমতায় থাকা যায় না। নমরুদ, ফেরাউনসহ বিশ্বের ক্ষমতাধর শক্তিুলো টিকতে পারেনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ঝালকাঠি ঝালকাঠি সদর